চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে ছিটালেন যুবলীগ নেতা জমির

রাজু দাশ, চকরিয়া ◑

করোনা ভাইরাস প্রতিরোধে কক্সবাজার চকরিয়া পৌরসভা যুবলীগের সহ সভাপতি ও ৪নং ওয়ার্ডের সভাপতি জমির উদ্দিন এর উদ্যোগে ২হাজার লিটার জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।

রবিবার (২৯ মার্চ) ভোর সকাল থেকে দুপুর পযন্ত চকরিয়া পৌরসভা ৪নং ওয়ার্ডে বিভিন্ন পাড়া মহল্লায় জীবাণুনাশক স্প্রে ছিটলেন আগামী ৪নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী জমির উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা মোহাম্মদুল হক তফসির, সাবেক ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাঃ সম্পাদক মোঃ সোহাগ, আব্বাস উদ্দিন, মিলু, রুবেল, হাসান, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফাহিম, মিজান প্রমূখ।

পৌরসভা ৪ নং ওয়ার্ডের সম্ভব কাউন্সিল প্রার্থী জমির উদ্দিন বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যেভাবে সারাবিশ্বে দেখা দিয়েছে, এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে প্রাণপ্রিয় ৪নং ওয়ার্ড এলাকাবাসী জন্য নিজ উদ্যোগে জীবাণু নাশক স্প্রে করা হয়। ছোট ছোট স্প্রে মেশিন দিয়ে প্রতিটি পাড়া মহল্লায় যেখানে জীবাণু থাকার সম্ভাবনা রয়েছে সেখানেই ছেটানো হয়েছে। পাশাপাশি যানবাহনেও স্প্রে করছি।

তিনি আরোও বলেন, ১০টা স্পটে হাত ধোয়ার ব্যবস্থা গ্রহন করা হবে। দুই হাজার সাবান, স্যানিটেশন ও মাস্কের বাড়ি বাড়ির পৌছিয়ে দেওয়া হবে বলে জানান।